• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জে মাওলানা ছিদ্দিকুর রহমান মেমোরিয়াল মডেল একাডেমির উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীবউল্যাহ্॥
হাজীগঞ্জে বড়কুল পূর্ব ইউনিয়নের আড়ুলী গ্রামে মিলাদ, দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে মাওলানা ছিদ্দিকুর রহমান মেমোরিয়াল মডেল একাডেমিক উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে একাডেমিক সম্মূখে আয়োজিত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক রাজনীতিবীদ আলহাজ্ব আলী আহমাদ (মাহমুদ)। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, আল-আমিন হাফেজীয়া মাদরাসা অধ্যক্ষ মাও. মুহাম্মদ মোজাম্মেল হক।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আলহাজ্ব আলী আহমাদ (মাহমুদ) বলেন, কোন এলাকায় যদি কোন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান গড়ে উঠে, তাহলে ওই এলাকা আলোকিত হয়। বিশেষ করে ধর্মীয় কোন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠলে, ওই এলাকার ভবিষ্যৎ প্রজন্ম নৈতিক মূল্যাবোধের মাধ্যমে গড়ে উঠে। এতে করে পারিবারিক ও সামাজিক অপরাধ অনেকাংশ কমে যায়।
স্থানীয় আবুল হাসান মোহাম্মদ ইয়াছিনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন, রোটা. জাফর আহমেদ, মাওলানা মো. হেদায়েত উল্যাহ্, মাওলানা মো. আব্দুল্লাহ, আবু তালেব মেম্বার, হাসিনা বেগম, সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্, মো. জহিরুল ইসলাম, খোরশদ আলম মল্লিক, মো. আব্দুর রাজ্জাক, মুহাম্মদ মজিবুর রহমান প্রমুখ।
এ সময় মো. আবুল ফারাহ, হাজী আলী আহমেদ, হাজী আবু তৈয়ব, হাজী আবুল খায়ের, হাবীব উল্যাহ্, মোখলেছুর রহমান, মফিজুল ইসলামসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও এলাকাবাসীসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!