• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৯

রিয়াদ ব্যাক্স কোম্পানিতে প্রবাসী শ্রমিকদের নিয়ে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি:

দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই-ই মেলে – এই প্রতিপাদ্যকে সামনে রেখে রিয়াদ বাক্স কোম্পানির ক্যাম্পে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ১৮ ডিসেম্বর রাতে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সহযোগিতায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বেক্স কোম্পানির আব্বাস উদ্দিনের সভাপতিত্বে জানে আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ডিফেন্স এ্যাটাশে বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম কাউন্সিলর মেহেদী হাসান, কাউন্সিলর মোহাম্মদ হুমায়ুন, শ্রম প্রথম সচিব মোহাম্মদ আসাদুজ্জামান,মোহাম্মদ শফিকুল ইসলাম, ব্যাক্স কোম্পানির সৌদি নাগরিক মোহাম্মদ সুয়েদান, আমির সমাদি, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন শেখ জামাল।

সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন রিয়াদ বাংলাদেশ থিয়েটারের – আরিফুর রহমান টিটু, রাশেদ আল কারিম সজিব, মসী সিরাজ, কামরুজ্জামান, হাফিজুল ইসলাম পলাশ, অতিথি শিল্পী আপন।
এই প্রথম ব্যাক্স কোম্পানিতে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে বলে প্রবাসী বাংলাদেশিরা আনন্দে উল্লাসে মেতে উঠেন।

ঢাকা মেডিকেল সেন্টারের পক্ষ থেকে প্রবাসীদের মাঝে ২০২০ সালের ক্যালেন্ডার বিতরণ করা হয়। নাচ, গান, নাটক ও নৈশভোজের মধ্য দিয়ে আন্তর্জাতিক অভিবাসী দিবসের প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • প্রবাস বাংলা এর আরও খবর
error: Content is protected !!