• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৯

বরিশালে ৫ বস্তা গাঁজাসহ আটক-১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নতুনেরকথা অনলাইন:

বরিশালের আগৈলঝাড়ায় এক বাড়ি থেকে পাঁচ বস্তা গাঁজা উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৮ এর সদস্যরা এগুলো উদ্ধার করেছে। তাদের দাবি, বাড়ির মালিক সচিবালয়ের কর্মচারী। এ সময় তার স্ত্রী শাহানাজ বেগমকে আটক করা হয়।

গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদর দফতরে কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাত ১২টায় উত্তর শিহিপাশা গ্রামের আলী আকবর শিকদারের বাড়িতে অভিযান চালানো হয়। পালানোর চেষ্টাকালে তার স্ত্রী শাহানাজ বেগমকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের পাশের মাটির নিচে রাখা গর্ত থেকে পাঁচটি প্লাস্টিকের বস্তায় বিশেষভাবে মোড়ানো ১০৬ কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

খান সজিবুল ইসলাম জানান, এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি আনোয়ারুল ইসলাম বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শাহানাজকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক শাহানাজ বেগম মামলা প্রসঙ্গে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম বলেন, মামলায় শাহানাজ বেগমের স্বামী আলী আকবর শিকদারের কোনো পরিচয় দেওয়া হয়নি। বাড়ি উত্তর শিহিপাশা গ্রামে উল্লেখ করা হয়েছে।

শিহিপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার কুদ্দুস মোল্লা জানান, শাহানাজ বেগম আগে থেকেই মাদক বিক্রির সঙ্গে জড়িত। কিছুদিন আগে ওইসব গাঁজা শাহানাজের বাড়িতে একটি প্রাইভেট কারে করে নিয়ে আসা হয়েছিল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!