• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমেই সংগঠন শক্তিশালী হবে : অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব দক্ষিণ প্রতিনিধি:

চাঁদপুরের মতলব (দঃ) উপজেলায় দীর্ঘ ১৬ বছর পর বাংলাদেশ আ’লীগের মতলব দক্ষিণ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ১৩ ডিসেম্বর সকাল ১০ টায় নিউ হোষ্টেল মাঠে অনুষ্ঠানের শুভ সুচনা হয়। জাতীয় সংগীত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মদের উপস্থাপনায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর (দঃ) আ’লীগের সহ-সভাপতি, চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেন আ’লীগ হলো ফাদার সংগঠন, এ সংগঠনের নেত্রী বৃন্দকে সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দের শ্রদ্ধাবোধ থাকতে হবে, তা হলেই দল শক্তিশালী হবে। আর যারা নেতৃত্বে আসবে তাদের হতে হবে সৎ, আদর্শ ও নীতিবান।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌর সভার মেয়র নাছির উদ্দিন ভূইঁয়া। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, কেন্দ্রিয় আ’লীগ নেতা নির্মল গোস্বামী, জেলা আ’লীগের সহ-সভাপতি শহিদ উল্লা মাষ্টার, মনজুর আহম্মেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাচ্চু পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইঁয়া, দপ্তর সম্পাদক শাহ আলম, মতলব (দঃ) উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক বিন জ্জামান প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কাউন্সিলর অহিদুজ্জামান মৃধা, গীতা পাঠ করেন সাংবাদিক নিমাই চন্দ্র ঘোষ।

পরে বিকাল ৩ টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠানের দ্বিতীয় কাউন্সিল অধিবেশনে জেলা আ’লীগের সভাপতি নাছিরউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলালের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তারা হলেন, এএইচএম গিয়াসউদ্দিন, সিরাজুল মোস্তফা তালুকদার, দেওয়ান রেজাউল করিম, লিয়াকত হোসেন, ফারুক বিন জামান ও ইকবাল হোসেন পাটোয়ারী। আ’লীগের সাধারণ সম্পাদক পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তারা হলেন, বিএইচএম কবির আহমেদ, মোফাজ্জল হোসেন, তৌফিক দেওয়ান, জহির সরকার ও সাইফুল ইসলাম টিপু। কাউন্সিল অনুষ্ঠানের সভাপতি, জেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন ভূইঁয়া জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের নির্বাচিত প্রার্থীদের নাম পরবর্তীতে ঘোষনা করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!