• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ১২ ডিসেম্বর, বৃহস্পতিবার॥
‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের হাজীগঞ্জ বৃহস্পতিবার ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে। সকাল ১০টায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা উপজেলা প্রশাসনের সহযোগিতায় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
শোভাযাত্রা শেষে উপজেলা ই-সেন্টারে আয়োজিত আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিত ও পুরস্কার বিাতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার সভাপতিত্বে ও একাডেমিক সুপার সুনির্মল দেউড়ির পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রেজাউল করিম, সহকারি শিক্ষা কমকর্তা মো. শাহজাহান ভূইয়া প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে উপহার দিয়েছেন। প্রযুক্তির সু-ব্যবহার ও অপব্যবহার সম্পর্কে আমাদের সকলকে সচেতন হতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কোনকিছু শেয়ার করার আগে তথ্য যাচাই করে শেয়ার করলে নিজেও সুরক্ষিত থাকা যায় এবং অন্যের মানহানি রোধ করা যায়। প্রযুক্তির সু-ব্যবহারে দেশ কে আরো সমৃদ্ধ করতে হবে। তবেই উন্নত দেশে পৌঁছে যাবে বাংলাদেশ।
আলোচনা সভা শেষে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!