• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি প্রার্থী আবুল খায়ের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

রেজাউল করিম নয়ন/গাজী মহিনউদ্দিন॥
আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে প্রার্থিতা ঘোষণা করেছেন মো. আবুল খায়ের মিজি। ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখো কাউন্সিল সদস্য এবং নেতাকর্মীতের সাথে যোগাযোগ করে আসছেন।
তিনি ওয়ার্ড আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। মো. আবুল খায়ের মিজি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে অনেক নির্যাতনের শিকার হতে হয়েছে।
এ ওয়ার্ডে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন মেরুকরণের লক্ষে নেতাকর্মীদের জোরালো সমর্থনে সভাপতি হয়েছেন তিনি। আবুল খায়ের মিজি নেতাকর্মী এবং সমর্থকদের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করছেন।
নদীর দক্ষিণ পাড় পৌরসভার এ ওয়ার্ডটিতে রয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। পৌরসভার গুরুত্বপূর্ণ এ ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীরা দীর্ঘদিন যাবৎ অবহেলিত। নেতাকর্মীদের দাবীর মুখে সভাপতি প্রার্থী হয়েছেন আবুল খায়ের মিজি।
আবুল খায়ের মিজি বলেন, আমি ওয়ার্ড আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এ ওয়ার্ডের নেতাকর্মীদের দাবীর মুখের আমি সভাপতি প্রার্থী হয়েছি। সভাপতি পদে প্রার্থী হওয়ার জন্য নেতাকর্মীরা উৎসাহিত করেছে। আমি নির্বাচিত হলে এ ওয়ার্ডে আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেকার্মী এবং জনগনের খেদমত করার সুযোগ পাবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে তারই কন্যা মানবতার মা, জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!