• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯

মতলব দক্ষিণে বেগম রোকেয়া দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ‘নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা’ প্রতিপাদ্য নিয়ে পালিত হয়েছে বেগম রোকেয়া দিবস এবং আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস।

দিবসটি উপলক্ষে  ৯ ডিসেম্বর উপজেলা মিলনায়তনে আলোচনাসভা, বর্ণাঢ্য র‌্যালী এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক এর সভাপতিত্বে ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খাঁন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ আব্দুল মতিন পাটোয়ারী, সহ-সভাপতি প্রভাষক উম্মে সালমা, সততা সংঘের সাধারণ সম্পাদক স্পর্শ সাহা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ তিন জয়ীতাকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন, ঝালকাঠি জেলার সহকারী কমিশনার মাহমুদা জাহান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ দিলরুবা খানম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, ইউআরসি’র ইন্সট্রাক্টর রাশেদা আক্তার রোজীসহ অন্যান্য কর্মকর্তা ও নারী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!