• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯

চাঁদপুরে জয়িতা নির্বাচিত হলেন ৫ গুণীজন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ৯ ডিসেম্বর, সোমবার॥
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে চাঁদপুর জেলায় ৫জন গুণীজন নারীকে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচিত জয়িতা গুণীজন নারীদের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান। এর পূর্বে দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি সার্কিট হাউজ থেকে শুরু হয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়।

নির্বাচিত জয়িতা নারীরা হলেন- হাজীগঞ্জ উপজেলার ফাতেমা খাতুন। তিনি সফল জননী নারী। তার ২ সন্তান ডাক্তার এবং ২ সন্তানের স্ত্রীও ডাক্তার, এছাড়াও ২ সন্তান শিক্ষক এবং ২ সন্তানের স্ত্রীও শিক্ষকতা পেশায় রয়েছে।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের কাছ থেকে জয়ীতা পুরস্কার গ্রহণ করছেন নারী উদ্যোক্তা রাবেয়া আক্তার মায়া।

একই উপজেলার অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে জয়ীতা পুরস্কার পেয়েছেন নারী উদ্যোক্তা রাবেয়া আক্তার মায়া। তিনি অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী একজন নারী।

চাঁদপুর সদর উপজেলার সালমা আক্তার। তিনি শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সফলতা অর্জন করেছেন। মতলব দক্ষিণ উপজেলার খাদিজা বেগম। তিনি নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন। কচুয়া উপজেলার মোসাম্মৎ শাহিনুর। তিনি সমাজ উন্নয়ন অসাম্য অবদান রেখেছেন।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা চাঁদপুরের চেয়ারমান অধ্যাপিকা মাসুদা নুর, মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁদপুরের উপপরিচালক রাফিয়া ইকবাল প্রমূখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!