• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৯

ফরিদগঞ্জে বাংলাদেশ মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপের প্রচারনামূলক র‌্যালী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
ফরিদগঞ্জে বাংলাদেশ মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপ এর প্রচারনামূলক অনুষ্ঠিত র‌্যালী হয়েছে। ঔষধ প্রশাসন কর্তৃক দায়িত্বপ্রাপ্ত সংস্থা এমএসএইচ এর উদ্যাগে ও বাংলাদেশ কেমিস্ট ও ড্রাগিস্ট সমিতি ফরিদগঞ্জ উপজেলা শাখার সহযোগিতায় বৃহষ্পতিবার সকালে উপজেলা পরিষদ থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালীতে ফরিদগঞ্জ উপজেলা কর্মকর্তা শিউলী হরি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল উসলাম মজুমদার,ঔষধ প্রশাসনের চাঁদপুর জেলার তত্ত্বাবধায়ক মৌসুমী আক্তার , ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, বাংলাদেশ কেমিস্ট ও ড্রাগিস্ট সমিতি ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি সমীর কুমার দে, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লা পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফকরুল হাসান সবুজ, সহসভাপতি টিপু পাঠান।

র‌্যালীতে উপজেলার রূপসা, চান্দ্রা, গোয়ালভাওড় বাজার, রামপুর বাজার, কালির বাজার, নয়হাট বাজার, খাজুরিয়া বাজার, গৃদকালিন্দিয়া বাজারের দেড় শতাধিক কেমিস্ট ও ফার্মেসী মালিক উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে সমিতি অফিসে আলোচনা সভায় ফার্মেসী গুলোতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি না করা, ফুড সাপ্লিমেন্ট বিক্রি বন্ধ এবং নিন্মমানের ঔষধ বিক্রিও বন্ধ করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!