• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৯

ফরিদগঞ্জে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
২৮ তম আন্তর্জাতিক ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন, সমাজসেবা অফিস এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের যৌথ আয়োজনের বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নিবার্হী অফিসার শিউলী হরি’র সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী , উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শাহাদাত হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকতা এ কে এম লোকমান হেকিম ও পিজিও থ্যারাপিষ্ট ডা: প্রীতিলাল সাহা। এসময় বক্তারা বলেন, সমাজে প্রতিবন্ধীরা আজ অবহেলিত নয়। তারা নিজেদের কর্শস্পৃহায় নানা কাজে এগিয়ে চলছে। আমাদের উচিত এখনো যারা পিছিয়ে রয়েছে বা সামনে এগিয়ে আসতে সাহস পাচ্ছে না তাদের সহযোগিতা করা ।

আলোচনা শেষে অতিথিবৃন্দ ১৯৫জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে উপবৃত্তির টাকা এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র হুইল চেয়ার, কর্ণার চেয়ার, এলবো ক্র্যাচ ও ওয়াকার রুলেটর বিতরণ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!