• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৯

হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিব ও সাধারণ সম্পাদক রাসেল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জের ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর বুধবার সকাল ৯টায় পাতানিশ পূর্ব বন্দীশাহী ফোরকানিয়া মাদ্রাসা পাঙ্গনে শান্তিপূর্ণ পরিবেশে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে আলহাজ¦ একেএম মজিবুর রহমান, সাধারণ সম্পাদক পদে মো. নাজমুল হাসান রাসেল পাটওয়ারী কে নির্বাচিত করে।
সম্মেলনে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় উপস্থিত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্ব›দ্ধী প্রার্থী ছিলেন, শাহজালাল মজুমদার, জহিরুল ইসলাম ভুইয়া ও গোলাম মোস্তফা মুশু। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›দ্ধী প্রার্থী ছিলেন, কবির মুন্সী ও জসিম উদ্দিন খন্দকার।
নির্বাচনে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা সম্মেলন প্রস্তুুতি কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন, আলহাজ¦ ইউছুফ গাজী এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাড, মজিবুর রহমান ভুঁইয়া।
সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী এবং সম্মেলনের প্রথম ও দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরি কমিটির সাবেক সদস্য অধ্যাপক ফজলুল হক জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, সদস্য অধ্যাপক আবদুর রশিদ মজুমদার ও হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল ও আলহাজ্ব সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু মিজি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা অর্থ সম্পাদক আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাংগঠনিক সম্পাদক শাহদাত হোসেন মজুমদার, প্রচার সম্পাদক মো. শাহজামাল প্রমুখ।

সম্মেলনে ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, গিয়াস উদ্দিন বাচ্চু ও খোরশেদ আলম বকাউল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মহন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেনসহ উপজেলা, পৌর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!