• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩ ডিসেম্বর, ২০১৯

চাঁদপুর বাসস্ট্যাণ্ডে পূর্বসূত্রতার জেরধরে কিশোরগ্যাংদের হামলায় ১৫জন আহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ৩ নভেম্বর, মঙ্গলবার:

চাঁদপুর শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকায় সংঘবদ্ধ দেশীয় অস্ত্রধারী যুবকদের অতর্কিত হামলায় কমপক্ষে ১৫জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় পথচারী, অটোচালক, রাজনৈতিক কর্মীসহ ১৫জন আহত হয়েছেন।

আহতরা হলেন-বিষ্ণুদী এলাকার জুয়েল খান (১৯), একই এলাকার ফয়সাল খান (১৬), ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আবু তাহের মোল্লা (৫০), মমিন পাড়ার হৃদয় (১৭), ফরিদগঞ্জ রূপসা এলাকার হৃদয় মিজি (১৯), রায়হান খান (১৬), দক্ষিণ গুনরাজদী এলাকার সাগর সওদাগর (১৯)। এর মধ্যে কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকী আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানাগেছে, সম্মেলনে আসা যুবকদের মধ্যে পূর্ব থেকে কয়েকজনের ব্যাক্তিগত বিরোধ ছিলো। আবার এর মধ্যে কয়েকজন সম্মেলনে পদপ্রার্থীর সাথে মিছিল নিয়ে আসায় হামলার সৃষ্টি হয়। বিকেল থেকে এস্থানে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলছিলো। দ্বিতীয় অধিবেশন শুরু হওয়ার পূর্বে ফয়সাল শপিং কমপ্লেক্সের সামনে থেকে সংঘবদ্ধ যুবকরা একটি মিছিল নিয়ে ঘটনাস্থলে এসে পূর্ব পরিকল্পনার আলোকে প্রতিপক্ষ যুবকদের উপর ছুরি, চাপাতি, জিআই পাইপসহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এ সময় সম্মেলনের অন্যান্য লোকজন এগিয়ে আসলে যুবকরা ছত্রভঙ হয়ে পড়ে।

এই সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং এলাকার যানচলাচলসহ অবস্থা স্বাভাবিক করে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

আহত ফারুক মুন্সীসহ আরো কয়েক জানায়, তিনি থাই এর কাজ করেন। প্রার্থী আবু তাহেরের সমর্থনে সম্মেলনে আসেন। বিপক্ষ প্রার্থী দেলুর লোকজনের মধ্যে বিষ্ণুদী এলাকার নাজমুল, গাজী শান্ত, রাব্বি, লটু, মিষ্টি রিফাত, মাল ফয়সাল, নবীন, রাজনসহ সংঘবদ্ধ শতাধিক যুবক এই হামলা চালায়।

সম্পাদক প্রার্থী আহত আবু তাহের জানায়, এটি কোন দলীয় কারণে হামলা নয়। স্থানীয় উশৃঙ্খল যুবকরা কি কারণে এই হামলার ঘটনা ঘটিয়েছে তা বলতে পারবো না।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!