• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০১৯

বড়কুল ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মনির, সম্পাদক হাসেম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জ বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রামচন্দ্রপুর ফাযিল মাদরাসা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবুর রহমানের নেতৃত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল হক হেলাল, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা ইঞ্জি. শফিকুর রহমান, আনোয়ার হোসেন বতু, মুসা কলিম উল্যাহ পমূখ।
সম্মেলনে সভাপতি পদে গাজী মনির হোসেন ও ছিদ্দিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে ইয়াছিন আরাফাত ও এম এ হাসেমের নাম প্রস্তাব সমর্থন করা হয়। পরে তাদের মাঝে ঐক্য না হওয়ায় ভোটের মাধ্যমে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী ও সাধারণ সম্পাদক এম এ হাসেম নির্বাচিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!