• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০১৯

ব্যবসায়ীক মনোভাব নয়, সঠিক সেবার মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি, ২৯ নভেম্বর, শুক্রবার:

শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ায় অবস্থিত ডাঃ সালাউদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে বশির উল্লাহ মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মহান মুক্তিযোদ্ধার ১নং সেক্টর কমান্ডার সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি বলেন আমার রাজনৈতিক জীবনে বার বার বলে আসছি স্বাস্থ্য খাতকে সর্বাধিক গুরত্ব দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ বিষয়ে অবহিত করা হয়েছে। আশা করি যথাযথ পদক্ষেপ গ্রহন করা হবে। সুস্বাস্থ্য জাতির উন্নয়ন ত্বরান্বিত করতে পারে। আমাদের বড় সমস্যা সঠিক রোগ নির্ণয় ঠিকমতো হয় না। সঠিক রোগ নির্ণয় করা জরুরী। রোগ নির্ণয় করা গেলে অনেক রোগ নির্মূল করা সম্ভব।
তিনি আরো বলেন, আপনাদের অবদানের কথা মানুষ মনে রাখবে। পিতা মাতার নামে যে প্রতিষ্ঠান গড়ে তুলছেন, প্রতিটি সন্তানের তা করা উচিত। রাজনীতিতে না আসলে জীবনের এই অধ্যায় আমি বুঝতে পারতাম না। আপনাদের সুখে-দুঃখে থাকতে পেরে আমি গর্বিত হই। আমি মনে করি আমি আপনাদের সেবা করে সার্থক হয়েছি।

কানাডা প্রবাসী ইঞ্জিনিয়ার এবিএম কামাল উদ্দিনের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার মোঃ নুুরুল ইসলাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বশির উল্লাহ মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ডাঃ এবিএম সালাহ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবঃ ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ রফিকুজ্জামান, চর্ম রোগ বিশেষজ্ঞ ডাঃ ফেরদৌস, ডাঃ মনির আহম্মেদ ও শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দু ও এলাকার গন্যমাণ্য ব্যাক্তিগণ। আলোচনা সভাশেষে প্রধান অতিথি ফিতা কেটে ৪ তালা বিশিষ্ট ৫০ শয্যা বিশিষ্ট বশির উল্লাহ মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!