• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০১৯

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে:অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাইমচর, ২৯ নভেম্বর, শুক্রবার:

চাঁদপুরের হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা আওয়ামী লীগের আদর্শকে বুকে ধারন করে রেখেছেন এবং রাজপথে পরিক্ষিত নেতারাই এ কমিটির অন্তর্ভুক্ত হবেন। স্বাধীনতার পর থেকেই বাংলাদেশ আওয়ামী লীগ দেশের জনগনের জন্য কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ১১ বছর ধরে দেশের উন্নয়নের কাজ করে বহিঃবিশ্বে প্রশংসা কুড়িয়েছেন। নেতৃত্বে যারাই আসবেন তারাই দলকে সুসংগঠিত করে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন।
২৯ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় চরভৈরবী নতুন বাজার মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আহমেদ আলি মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হাওলাদারের পরিচালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোতালেব জমাদার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী। এসময় বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া প্রমুখ।
অনুষ্ঠানে ২য় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারীর পরিচালনায় ডেলিগেটর নিয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। আলোচনা সভায় সভাপতি পদে চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমেদ আলি মাষ্টার পুনরায় বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়। সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, যুবলীগ নেতা ইউসুফ জুবায়ের শিমুল ও ইলিয়াছ লিটনের নাম প্রস্তাব করা হয়। উভয় পদের প্রার্থীদের মধ্যে সমঝোতা না হওয়ায় প্রার্থী এবং ডেলিগেটরগন একমত হয়ে হাইমচর ও চাঁদপুর জেলার নেতাগন যে সিদ্ধান্ত দেবেন, তারা তা মেনে নিবেন বলে জানান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, এম বাশার, শাহজান মিয়া, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ সাবেক আহ্বায়ক জালাল চৌকদার, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, উপজেলা আওয়ামী লীগ সদস্য শামসুল আরফিন বাবলু, মশিউর রহমান স্বপন, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!