• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ নভেম্বর, ২০১৯

হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা স্বপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন:
হাজীগঞ্জের ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো. নজরুল ইসলাম (স্বপন)। ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ করে আসছেন স্বপন। ধড্ড পপুলার উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে অধ্যয়নরত অবস্থায় ১৯৯৫ সালে ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে পড়ালেখার পাশাপাশি ছাত্রলীগের রাজনীতিতে অগ্রণী ভূমিকা পালন করেন।
১৯৯৮ সালে ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন । এরপর ইউনিয়ন ছাত্রলীগ এবং যুবলীগের সাংগঠনিক কর্মকান্ডে জড়িত ছিলেন। ২০০২ সালে ঢাকা কোতাওয়ালী থানা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। নজরুল ইসলাম স্বপন আওয়ামী পরিবারের সন্তান।
নজরুল ইসলাম স্বপন রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। এলাকায় বিভিন্ন সামাজিক এবং শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূণ পদে দায়িত্ব পালন করে আসছেন। তিনি পাতানিশ শাহী বোগদাদি জামে মসজিদের তিন মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও পাতানিশ তরুণ সংর্ঘের দুই-বার সাধারণ সম্পাদক এবং এক বার সভাপতির দায়িত্ব পালন করেন। ২য় বারের মত ১২০নং পাতানিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

নজরুল ইসলাম স্বপন বলেন, আমি অষ্টম শ্রেণিতে পড়ালেখা অবস্থায় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। পর্যায়ক্রমে যুবলীগ করেছি। বর্তমানে আমি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এ ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদের সমর্থন এবং সহযোগিতায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। আমি সব সময় নেতাকর্মীদের সাথে যোগযোগ রেখে আসছি। আওয়ামী লীগের দূর্গ হিসেবে খ্যাত হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে আমি কাজ করছি। আমার বিশ^াস নেতাকর্মীরা ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে। ইউনিয়ন সর্বস্তরের নেতাকর্মীদের দোয়া ও সমর্থন কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!