• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ নভেম্বর, ২০১৯

ফরিদগঞ্জে মোটরসাইকেল, ছাপাতিসহ ২ ছিনতাইকারি আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ, ২৬ নভেম্বর, মঙ্গলবার:

চাঁদপুরের ফরিদগঞ্জে দেশীয় অস্ত্র দিয়ে মো. মাছুম (৩৪) নামে যুবককে রক্তাক্ত যখম করে মটরবাইক, নগদ অর্থ ও মোবাইল ছিনতাই করার ঘটনায় সাইমুন হোসেন ও সাজ্জাদ হোসেন নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) ভোরে ফরিদগঞ্জ থানা পুলিশ উপজেলা সদরের কেরোয়ার ব্রিজের পাশে চেকপোস্ট বসিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এই ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানাগেছে, ২৫ নভেম্বর দিনগত রাতে রফ রফ লঞ্চে ঢাকা থেকে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার উত্তর শ্রীরামপুর গ্রামের পাটওয়ারী বাড়ীর সফি উল্যাহ পাটওয়ারীর ছেলে মো. মাছুম চাঁদপুর লঞ্চঘাটে আসে। লঞ্চঘাটে নেমে সে চাঁদপুর থেকে নিজ বাড়ী রামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হলে ফরিদগঞ্জ উপজেলার সিআইপি বেড়িবাঁধ সড়ক অর্থাৎ উভারামপুর রাস্তার মাথায় পৌঁছলে অজ্ঞাতানাম ৪ জন যুবক দু’টি মটর বাইক নিয়ে তার পথ গতিরোধ করে। এ সময় তারা মাছুমকে অস্ত্রের ভয় দেখিয়ে এবং চাপাদি দিয়ে ডান হাত রক্তাক্ত জখম করে। ওই ৪ যুবক তখন মাছুমের মানি ব্যাগে থাকা ১৬৪০টাকা একটি সামস্যাং মোবাইল সেট ও হোন্ডা কোম্পানীর মটর বাইক ছিনতাই করে নিয়ে যায়।

এরপর মাছুমের ডাক চিৎকারে মুন্সিরহাট বাজারের নাইটগার্ড ও আরো পথযাত্রীরা আসলে তাদের কাছে সে ঘটনার বর্ণনা দেয়। পথযাত্রীর মধ্যে একজন তাৎক্ষনিক ফরিদগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার টহল পুলিশ চান্দ্রা ও ফরিদগঞ্জে বাসস্ট্যান্ড এলাকায় চেক পোস্ট বসায়।

পরবর্তীতে মাছুম ফরিদগঞ্জ হাসপাতালে চিকিৎসা শেষে থানা এসে জানতে পারেন ভোরে পুলিশ উপজেলা সদরের উত্তরে কেরোয়া ব্রিজের পাশে চেক পোস্ট বসিয়ে সাইমুন হোসেন ও সাজ্জাদ হোসেন নামে দুই ছিনতাইকারীকে আটক করেছেন।

মাছুম জানায়, থানায় এসে সে তার মানিব্যাগ, মোবাইল ও মটর বাইক সনাক্ত করেন। আটকদের কাছ থেকে পাওয়া তথ্যে ছিনতাইকারী চক্রের ৪ জনের নাম ঠিকানা জানেন। এরপর তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

আটক দু’জনসহ ছিনতাইকারী চক্রের ৪ জন হলেন-হাজীগঞ্জ উপজেলার জাকনি গ্রামের মো. শাহাদাত হোসেনের ছেলে মো. সায়মুন হোসেন (২৩), ফরিদগঞ্জ উপজেলার বাশারা গ্রামের মোল্লা বাড়ীর মিজানুর রহমানের ছেলে মো. মোরশেদ আলম তামীম (২৩), চাঁদপুর সদর শহরের নাজির পাড়ার হারাধনের ছেলে সঞ্জয় (২৪) ও ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (২৪)।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব বিষয়টি নিশ্চিত করে ফোকাস মোহনাকে বলেন, পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত কালো ব্যাগ, ১২ ইঞ্চি ছোরা ও ১১ ইঞ্চি চাপাতি উদ্ধার করে। ছিনতাকারী বাকীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!