• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ নভেম্বর, ২০১৯

মতলব উত্তরে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের স্ত্রী খুন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম ॥
মতলব উত্তরে সিপাইকান্দি গ্রামে ভাসুরের হাতে ছোট ভাইয়ের বউ খুন হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) দুপুরে বিল্লাল সরকারের স্ত্রী রহিমা বেগমের (৬০) মৃত্যু হওয়ার পর এলাকায় তোলপাড় শুরু হয়। এ ঘটনায় নিহতের ছেলে নাসির উদ্দিন সরকার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করা প্রস্তুতি চলছে।

নিহতের ছেলে বউ নাজমা বেগম বলেন, আমার শ্বাশুড়েরা তিন ভাই। তাদের মধ্যে গিয়াসউদ্দিন বাক প্রতিবন্ধী। তিনি তার জায়গা সম্পত্তি অনেকের কাছেই বিক্রি করে দিয়েছেন। তার ভরণ পোষন নিয়ে পারিবারিক ভাবে অনেক দিন যাবৎ ঝগড়া বিবাদ চলছিল। সোমবার সকাল ৮ টার দিকে এ নিয়ে আমার শ্বশুড়ির সাথে আমার জেঠা শ্বশুর, তার ছেলে শাহাদাত হোসেন ও ফুফা শ^াশুড়ি রিনা বেগমের সাথে কথা কাটা-কাটি চলছিল। এরমধ্যে হঠাৎ করে আমার জেঠা শ^শুড় নেয়ামত সরকার কাঠের টুকরা দিয়ে আমার শ্বশুরীর মাথায় আঘাত করে। সাথে সাথে আমার শ্বাশুরি অজ্ঞান হয়ে পড়লে তাকে মতলব হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সাহেব বাজার এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়। একই বাড়ির সুমন সরকারের স্ত্রী রেশমা আক্তার বলেন, তাদের মধ্যে এসব নিয়ে প্রায়শই জগড়া বিবাদ হতো।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ চাঁদপুর প্রেরণ করা হচ্ছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!