• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ নভেম্বর, ২০১৯

কচুয়ার গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি আমিন সম্পাদক মনির

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য সভাপতি আমিন উদ্দিন ও মো: মনির হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ২৪ নভেম্বর (রবিবার) বিকেলে কচুয়া উপজেলার আইনগিরি উচ্চ বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
সম্মেলনে সভাপতি পদে ১২৭ ভোট পেয়ে আমিন উদ্দিন নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী বিজন সরকার পায় ৬৪ ভোট। অপর দিকে সাধারণ সম্পাদক পদে মোঃ মনির হোসেন ৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ শাহজাহান প্রধান পায় ৬৩ ভোট। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। ফলাফল ঘোষনার পর নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকের হাতে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই তুলে দেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারি, সহ-সভাপতি কামরুননাহার ভূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহের হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার, কোষাধ্যক্ষ নাজমুল হক মজুমদার মিঠু, দপÍর সম্পাদক মো: কবির হোসেন , উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: ইব্রাহীম খলিল বাদল, সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!