• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ নভেম্বর, ২০১৯

বলাখাল বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচনে প্রার্থী হচ্ছেন মনির

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, শনিবার, ২৩ নভেম্বর:

হাজীগঞ্জের ঐতিহ্যবাহী বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্র নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মো. মনির হোসেন। নির্বাচন উপলক্ষে তিনি সকল ব্যাবসায়ীদের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

মো. মনির হোসেন আসন্ন ব্যবসায়ী ঐতিহ্যবাহী বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন এমন খবর ব্যবসায়ীদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

মো. মনির হোসেন একান্ত আলাপচারিতায় নতুনেরকথাকে জানান, ব্যবসায়ী বান্ধব। সুখে দূঃখে সব সময় বলাখাল বাজার ব্যবসায়ীদের পাশে ছিলাম। আসন্ন নির্বাচনে আমি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই।

তিনি বলেন, বলাখাল বাজারটি একটি ঐতিহ্যবাহী বাজার। হাজীগঞ্জ বাজারের পরেই এ বাজারের অবস্থান থাকার কথা কিন্তু বিভিন্ন কারণে বাজারটি আজ অবহেলিত। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এ বাজারকে একটি আদর্শ মডেল বাজার হিসিবে গড়ে তুলবে।

তিনি বলেন, বালাখঅল বাজারে একটি ব্যাংক নেই। যেসব ব্যবসায়ীরা আছে তাদের বড় সমস্যা হলো ব্যাকিং। আমি যদি বলাখালা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে বিজয়ী হতে পারে যেকোন মূল্যে বলাখাল বাজারে প্রাইভেট ব্যাংকের ব্যবস্থা করবো ইনশা আল্লাহ।

তিনি বলেন আমি বলাখাল বাজারের সকল সমস্যা সমাধানে ব্যাবসায়ী ভাইদের  নিয়ে একসঙ্গে বসে বিভিন্ন মিটিং ও আলোচনার মাধ্যমে করা হবে ইনশাআল্লাহ। সকলকে সাথে নিয়ে বাজারের উন্নয়ণ করবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!