• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ নভেম্বর, ২০১৯

ঐতিহাসিক গোলাপি বলের টেস্ট দেখতে কলকাতার পথে প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রথম দিবারাত্রির টেস্টম্যাচ দেখতে একদিনের সরকারি সফরে কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট শুক্রবার সকাল ১০টা ৫ মিনিটে কলকাতার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।

সকাল সাড়ে ১০টার দিকে ফ্লাইটটি কলকাতায় নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করার কথা। আজ বেলা ১টা ৩০ মিনিটে ইডেন গার্ডেনে গোলাপি বলের খেলাটি শুরু হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করবেন। খেলা দেখবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ম্যাচ দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনুষ্ঠানিক আমন্ত্রণ জানান। আজ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত কলকাতায় এ খেলা অনুষ্ঠিত হবে। দুই প্রতিবেশী দেশ প্রথমবারের মতো দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলছে যেখানে এই প্রথম গোলাপি রঙের বল ব্যবহার করা হবে।

রাত ১০টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ঢাকার উদ্দেশে নেতাজি সুভাষ চন্দ্র বসু আর্ন্তজাতিক বিমানবন্দর ত্যাগ করবেন। ফ্লাইটটি রাত সাড়ে ১১টায় ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় হোটেল তাজ বেঙ্গলে তাদের মধ্যে ছোট পরিসরের এই বৈঠক হবে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজেই সাংবাদিকদের বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!