• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ নভেম্বর, ২০১৯

বর্তমান সরকারের আমলেই ব্যাংক, বিমা ও সমবায় ব্যাংকগুলোর কর্মকান্ড এগিয়ে গিয়েছে: মেয়র নাছির উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম
দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় চাঁদপুর শহরের জে এম সেনগুপ্ত রোড এলাকার দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর নিজস্ব কার্যালয়ে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, এদেশে ১৯৭৪/৭৫ পর্যন্ত সমবায় কে মানুষ সম্মান করত। বিএনপি থাকার পর থেকে পরবর্তীতে আর সমবায় এগিয়ে যেতে পারেনি। ফলে তখন সমবায় খাত ও সমবায়ীরা ক্ষতি গ্রস্থ হয়েছে। বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা সমবায়বান্ধব সরকার মুনাফা বাবদ সমবায় ব্যাংকের অনুকূলে প্রায় ১শ’ কোটি টাকা বরাদ্দ দেয়। এতে করে দেশের কয়েক লাখ দরিদ্র সমবায়ী কৃষক ও সমবায় সমিতি উপকৃত হয়। বর্তমান সরকারের আমলেই ব্যাংক, বিমা ও সমবায় ব্যাংকগুলোর কর্মকান্ড এগিয়ে গিয়েছে। এই উন্নয়নের ধারবাহীকতা ধরে রাখতে এই জনবান্ধব সরকারকে ধরে রাখতে হবে।

দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার মো. মোমেন হোসেন ভূঁইয়া।

দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর নির্বার্হী কর্মকর্তা অমল চন্দ্র নন্দীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সমবায় জমি বন্ধকি ব্যাংক লি. এর সভাপতি আহসান উল্লাহ আখন্দ, দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর পরিচালক মো. আলী আরশাদ মিয়াজী, মো. মুরাদ হোসেন খান, মো. সিরাজুল ইসলাম. দি চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লি. এর প্রতিনিধি এ ওয়াই এম জাকারিয়া, পরিচালক সদস্য মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!