• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ নভেম্বর, ২০১৯

ভাল চিকিৎসা দেয়ার মধ্যে দিয়েই মানুষকে সেবা করার একটি পন্থা: অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেছেন, চিকিৎসা একটি মহান পেশা। এই পেশাকে যারা সেবা হিসেবে নেয়া, তারা সমাজে একটি ভাল অবস্থানে রয়েছে। আর যারা একে সেবার মনোমানসিকতা নিয়ে এই পেশায় আসে না তারা অনেকেই ঝড়ে যায়।

আশা করছি ডাঃ লিপিকা রানী পাল তার নিজের ভবনে ফ্যামেলী কেয়ার মেটারনিটি সেন্টারের মাধ্যমে সেবা করে মানুষের প্রত্যাশা পুরণ করবেন। অর্থাৎ ভাল চিকিৎসা দেয়ার মধ্যে দিয়েই মানুষকে সেবা একটি উত্তম পন্থা। আজ মানুষ রোগের চিকিৎসার জন্য দেশের বাইরে ছুটে যাচ্ছেন।

কিন্তু আমরা যদি দেশেই তাদের সেই সেবা দিতে পারি তবে তারা আর বিদেশমুখি হবে না। গতকাল শুক্রবার বিকালে ফরিদগঞ্জ ফ্যামেলী কেয়ার মেটারনিটি সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন। হাসপাতালের মালিক ডাঃ লিপিকা রানী পালের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে চাঁদপুর জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, সেক্টর কমান্ডাস ফোরাম মুক্তিযুদ্ধা’৭১ এর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা,ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, যুব লীগের যুগ্মআহ্বায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক রাধেশ্যাম কুরী।

আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাও. মোঃ আলী আশরাফ। এর আগে ফিতা কেটে হাসপাতালের উদ্বোধন করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।#

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!