• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত দুই পরিবারের মাঝে নগদ ৩২ হাজার টাকা, ৪ বান ঢেউটিন ও ৬০ কেজি চাল বিতরণ করেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। বুধবার বিকালে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই পরিবারকে এ সহায়তা প্রদান করেন তিনি।
সহায়তাপ্রাপ্তরা হলেন, পৌরসভাধীন কংগাইশ গ্রামের ইসমাঈল হোসেন ও দ্বাদশগ্রাম ইউনিয়নের নাসিরকোট গ্রামের শাহজাহান। গত রোববার ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে তাদের বসতঘর দুইটি বিধ্বস্ত হয়। এতে পরিবার দুইটি ব্যাপক ক্ষতিগ্রস্তের শিকার হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবার প্রতি নগদ ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৬ হাজার করে মোট ১২ হাজার টাকা, ২ বান করে মোট ৪ বান টিন ও ৩০ কেজি করে মোট ৬০ কেজি চাল বিতরণ করা হয়।
জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রেজাউল করিম দিপুসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সহায়তাপ্রাপ্ত পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!