• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১০ নভেম্বর, ২০১৯

শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় নিহত আঃ মান্নানের পরিবারকে সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির আর্থিক সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় নিহত আবদুল মান্নানের পরিবারকে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ৯ নভেম্বর শনিবার সন্ধ্যায় শাহ্রাস্তি গেইট (দোয়াভাঙ্গা) হাজী তালুকদার সুপার মাকেট সমিতির প্রধান কার্যালয়ে এ আর্থিক অনুদান প্রদান করা হয়। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক বাদিয়া এলাকায় হাজীগঞ্জ উপজেলার হাটিলা ইউনিয়নের হাঁড়িয়ান গ্রামের মৃত আবদুল ওয়াদুদের ছেলে সিএনজি চালক আবদুল মান্নান গত শুক্রবার সড়ক র্দুঘটনায় নিহত হয়। নিহতের পরিবার মালিক সমিতির বরাবর আর্থিক সহায়তার আবেদন করলে তাকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এছাড়াও পৌর শহরের ৯নং ওয়ার্ডের বাত্ত্বলা উত্তরপাড়া জামে মসজিদের উন্নয়নের কাজের জন্য মালিক সমিতির বরাবরে আর্থিক অনুদানের জন্য আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে মালিক সমিতির পক্ষ থেকে অনুদান প্রদান করেন।

এই সময়ে উপস্থিত ছিলেন, মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম (সুমন), চাঁদপুর জেলা শ্রমিক ইউনিয়ন-১২২০ এর সভাপতি মোঃ বাবুল মিজি, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, অফিস সহকারি রাশেদুল আলমসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!