• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জের কালচোঁ আওয়ামীলীগের সদস্য তালিকায় বিএনপি জামায়াতের ৪৪ নেতার নাম!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ প্রতিনিধি:
হাজীগঞ্জের ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে প্রস্তুতকৃত সদস্য তালিকায় বিএনপি জামায়াতের নেতাদের স্থান হলেও আওয়ামীলীগের নেতাকর্মীর নাম বাদ পড়ার অভিযোগ উঠেছে।

আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে তৃণমূলে ভোটাভোটির মাধ্যমে নেতা নির্বাচনের অংশ হিসেবে উপজেলার কালচোঁ ইউনিয়নের কালচোঁ-মোহাম্মদপুর ও প্যারাপুর এ তিন গ্রাম নিয়ে গঠিত হয়েছে ৯নং ওয়াড।

এ ওয়ার্ড আওয়ামীলীগের দূর্গ হিসেবে পরিচিত এ ওয়ার্ডে আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের নাম বাদ পড়লেও জামায়াত ও বিএনপির ৪৪ জন নেতা ও সমর্থকের নাম পাওয়া যায়।

শুক্রবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাও. মাইনুদ্দিনের হাতে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন সদস্য ফরম তালিকা হস্তান্তর করেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল তপদার।

এ তালিকায় ২শত জন আওয়ামীলীগের নেতাকর্মীদের তালিকা দেওয়া হলেও এরই মধ্যে জামায়াত বিএনপির ৪৪ জন্য নেতা ও সমর্থকের নাম উঠে আসে। যা নিয়ে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। তালিকায় ওয়ার্ড সাধারণ সম্পাদকের স্বাক্ষর থাকলেও সভাপতির স্বাক্ষর নেই।

তালিকায় ১৮নং সদস্য মো. হারুন উপজেলা জামায়াতের রুকন ও সাদ্রা ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ। তার ফেসবুক আইডিতে সরকার বিরোধী বিভিন্ন প্রচারণা স্ট্যাটাস রয়েছে। এ ছাড়াও ১৫১নং সদস্য জাহাঙ্গীর ও ১৮০নং সদস্য রাসেল যুবদলের পদ-পদবীতে আসীন রয়েছে।
ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ বকাউল বলেন, দীর্ঘ ১৬ বছর যাবৎ আমি দলের সভাপতি । তালিকায় যাদের নাম দেওয়া হয়েছে আমি তাদের কখনো আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনে কাজ করতে দেখিনি। তালিকা দেখে আমি স্বাক্ষর দেইনি।
ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল তপদারের বিরোদ্ধে অর্থের বিনিমেয় তালিকা করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দকে অবহিত করেছে সদস্য তালিকায় বাদ পড়া নেতারা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!