• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জে বিএনপি নেতাদের একচোখা নীতির কারনে বিএনপি নেতা তরুণের পদত্যাগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন বিএনপির কার্য-নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন তরুণ স্বেচ্ছায় তার পদ থেকে পদত্যাগ করেছেন। ইউনিয়ন বিএনপির কার্যকরি কমিটির পদসহ ইউনিয়নে বিএনপির দায়িত্বশীল সকল কার্যক্রম থেকে পদত্যাগ করেছেন উল্লেখ করে তিনি শুক্রবার একটি লিখিত পত্রে জানান। এ সময় তিনি পদত্যাগের কারণ জানিয়ে একটি লিখিত বক্তব্য  প্রদান করেন।
পদত্যাগ পত্রে আলাউদ্দিন তরুণ উল্লেখ করেন, ১৯৮৮ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতি শুরু করেন। এরপর তিনি ইউনিয়ন ও উপজেলা ছাত্রদল, যুবদল পর্যায়ক্রমে ইউনিয়ন বিএনপির কার্য-নির্বাহী কমিটির পদে থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করেন। বর্তমানে তিনি উপজেলা বিএনপির সদস্য ও বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।
পদত্যাগের কারণ জানিয়ে আলাউদ্দিন তরুণ তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দর একচোখা নীতির কারনে তিনি বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদসহ ইউনিয়নের সকল পদ-পদবি থেকে পদত্যাগ করেন। তবে বিএনপির প্রতি সমর্থন ও ভালোবাসা থাকবে এবং বিএনপির রাজনীতি থেকে তিনি বিচ্যুতি হবেন না বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!