• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি
হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্দ্যোগে জাতীয় বিপ্লব ও সহতি দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌর বিএনপির আহবায়ক আবুল বাসারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হকের বাসভবনে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই শুরুতেই কোরআন তেলওয়াত করেন, বিএনপি নেতা অধ্যাপক সিরাজুল ইসলাম। এরপর মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের সকল প্রয়াত নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে সুরা ফাতিহা ও সুরা ইখলাস পাঠ এবং বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল খায়ের মজুমদার।
উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এম.এ রহিম পাটওয়ারীর সঞ্চালনা আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোল্লা মাহমুদ হোসেন, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, আবু সুফিয়ান রানা, এম.এ নাফের শাহ্, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নাজমুল আলম চৌধুরী, নাদিম উল্যাহ্ নাদিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন বেলাল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজী প্রমুখ।
এ সময় বিএনপি নেতা হেলাল উদ্দিন মিয়াজী, ইমাম হোসেন লিটন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শুকুর আলম মিয়াজী, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাশেদ আলম হীরাসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকের উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!