• ঢাকা
  • শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ নভেম্বর, ২০১৯

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা:অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্দ্যোগে জাতীয় বিপ্লব ও সহতি দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিএনপির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানে ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তিনিই প্রথম দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করে রাজনীতিকে উম্মুক্ত করেন।
ড. আলমগীর কবির বলেন, ঐক্যের কোন বিকল্প নেই। ঐক্যবদ্ধ আন্দোলনের বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
উপজেলা বিএনপি নেতা আলী আশ্রাফের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন এবং মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের সকল প্রয়াত নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবু বকর সিদ্দিক, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার, দাম্মাম বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আকবর হোসেন মৃধা, যুবদল নেতা কবির হোসেন মজুমদার ও দুলাল ভুইয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান সোহেল প্রমুখ।
উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকীর সঞ্চালায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতেই কোরআন তেলওয়াত করেন, যুবনেতা জাহাঙ্গীর হোসেন। এ সময় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ, পৌর ছাত্রদলের আহবায়ক ইয়াছির আরাফাত অনিক, সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার, ছাত্রনেতা শাহাদাত কাজী, রোমান মিজি, ইব্রাহিম মুন্সী ও আলামিনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকের উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!