• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৬ নভেম্বর, ২০১৯

আইন মেনে গাড়ী না চালালে সড়ক দুর্ঘটনা রোধ করা সম্ভব নয় : অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জে সড়ক পরিবহন আইন-২০১৮ কার্যকরার লক্ষে চালক ও জনগনকে সচেতনতা করার লক্ষে জনসচেতনামূলক র‌্যালি, মোটর শোভাযাত্র ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় হাজীগঞ্জ থানা থেকে র‌্যালিটি শুরু হয়ে বাজার ঘুরে পশ্চিম বাজার বিশ^রোডে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আল মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সার্কেল) মো. আফজাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আমাদের আইন মানার সংস্কৃতি চালু করতে হবে। আইন না মানলে সড়কে দূর্ঘটনা ঘটবে। তাই আসুন আমরা আইন মেনে গাড়ী চালায়। তিনি বলেন, অতিরিক্ত যাত্রী ও মালামাল নিয়ে গাড়ী চালাবেনা, ফিটনেস বিহীন ও মেয়াদ উত্তীর্ণ মোটরযান না চালানোর অনুরোধ করা হয়। তিনি বলেন, সড়ক পরিবহন আইন-২০১৮ খ্রি. গত ১ নভেম্বর-২০১৯ খ্রি. থেকে কার্যকর শুরু হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগির হোসেন রনি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংবাদকর্মী গাজী নাছিরউদ্দিন প্রমূখ। এ সময় চাঁদপুরের স্থানীয় ও জাতীয় দৈনিকের সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!