• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ নভেম্বর, ২০১৯

মায়ের বিয়ের জন্য পাত্র চেয়ে তরুণীর পোস্ট প্রশংসা কুড়াচ্ছে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

ভারতীয় বাংলা সিনেমা ‘মায়ের বিয়ে’ ছবিটার কথা মনে আছে? বাংলা ছবিটিতে মায়ের বিয়ে দেওয়ার জন্য আদা জল খেয়ে লেগেছিল মেয়ে। রিল লাইফের মতো এবার রিয়েল লাইফেও ঠিক একই উদ্যোগ নিয়েছেন এক কন্যা। যার পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়াচ্ছে। খবর সংবাদ প্রতিদিনের।

মেয়ে প্রাপ্তবয়স্ক হলেই তার জন্য পাত্রের সন্ধান শুরু করেন মায়েরা। এমন ছবিই দেখতে অভ্যস্ত এ সমাজ। কিন্তু এক্ষেত্রে হচ্ছে একেবারে উল্টো। আস্থা ভার্মা। আইনের ছাত্রী পাত্র খুঁজছেন। তবে মায়ের জন্য। তিনি চান, আরও একবার বিয়ের পিঁড়িতে বসবে তার মা। তা মায়ের জন্য কেমন পাত্র পছন্দ আস্থার? টুইটারে নিজের মায়ের পছন্দ বিস্তারিত জানিয়েছেন তিনি। লিখেছেন, ৫০ বছরের একজন হ্যান্ডসাম পুরুষ খুঁজছি মায়ের জন্য। তাকে অবশ্যই নিরামিষভোজী হতে হবে। মদ্যপান চলবে না। এবং প্রতিষ্ঠিত হতে হবে।

মেয়ের এই সন্ধানে যে মা সঙ্গে আছেন, তা আস্থার পোস্ট করা ছবিতেই স্পষ্ট। নেটদুনিয়ায় তার এই পোস্টের প্রশংসা করছেন অনেকেই। মেয়ে যে মায়ের মন বুঝে তার ভবিষ্যতের কথা চিন্তা করেছেন, এতেই খুশি প্রত্যেকে। অনেকে পাত্র খুঁজতে সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছে আস্থার দিকে। হিংসা-মারামারি-হাহাকারের যুগে আস্থার আবেগ ও ভালবাসা ভরা পোস্টটি মন ভরিয়েছে নেটদুনিয়ার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • আন্তর্জাতিক এর আরও খবর
error: Content is protected !!