• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ অক্টোবর, ২০১৯

শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পদে হেভিওয়েট প্রার্থী মোঃ কামাল হাজী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের আসন্ন জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দেশের সকল জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটি গঠন করার লক্ষে তৃনমূল পর্যায়ে সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও যোগ্য নেতা নির্বাচিত করার নির্দেশ দিয়েছেন আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেত্রীর এই নির্দেশের পর থেকেই শুরু হয়েছে বিভিন্ন ইউনিটের কমিটি গঠনের প্রক্রিয়া। এই প্রক্রিয়ার অংশ হিসাবেই সম্মেলনকে কেন্দ্র করে চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নে বইছে নেতা নির্বাচনের হাওয়া।

চাঁদপুর সদরের উপজেলার রাজনীতিতে ৪ নং শাহমাহমুদপুর ইউনিয়ন বেশ গুরুত্বপূর্ণ। আর এই ইউনিয়নে আসন্ন আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে তৃনমূলের নেতাকর্মীদের কাছে ছুঁটে চলছেন হেভিওয়েট প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ কামাল হাজী।তৃনমূল নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় এবাবের সম্মেলনকে ঘিড়ে শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পদে অন্যদের তুলনায় বেশ এগিয়ে রয়েছে মোঃ কামাল হাজী।

বিগত কয়েক দফা জাতীয় নির্বাচন ও উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী তথা নৌকার বিজয় নিশ্চিত করনে তিনি যোগ্যতা ও নেতৃত্বের পরিচয় দিয়েছেন।যার কারনে সদর আসনের এমপি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি থেকে শুরু করে ,জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের কাছে বেশ জনপ্রিয় নেতা হিসাবে তার নাম রয়েছে সবার মুখে মুখে।এছাড়াও মোঃ কামাল হাজী একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, মসদিজ, মাদ্রাসার সাথে জড়িত রয়েছেন।

বেশ সুনামের সাথে পালন করছেন শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদকের দায়িত্ব।পাশাপাশি চাঁদপুর সদর উপজেলার কেন্দ্রীয় সমবায় সমিতির পরিচালক হিসাবেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।তাই আসন্ন এই সম্মেলনকে কেন্দ্র করে যোগ্যতার ভিত্ততে মোঃ কামাল হাজী এগিয়ে আছেন বলে জানিয়েছেন তৃনমূলের আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীরা। এই বিষয়ে কামাল মোঃ কামাল হাজীর সাথে জানতে তিনি বলেন উপজেলা আওয়ামীলীগ আর তৃনমূলের নেতা কর্মীরাই আমার শক্তি।

যদি এই দায়িত্ব আমাকে দেওয়া হয় তাহলে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসাবে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগকে সু সংগঠিত ও শক্তিশালী হিসাবে গড়ে তুলার জন্য কাজ করবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!