• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ অক্টোবর, ২০১৯

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার টাঙ্গাইলের সঞ্জিত কুমার রায়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন । বৃহস্পতিবার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তার সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তার নাম ঘোষণা করেন। এ সময় ঢাকা রেঞ্জের উধ্বর্তন কর্মকর্তারা ছাড়াও ১৩ টি জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন। এসময় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি।

 সঞ্জিত কুমার রায় টাঙ্গাইল পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই যানজট নিরসন, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণসহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে চাঞ্চল্যকর ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করেছেন।এর আগে গুরুত্বপুর্ন মামলার রহস্য উদঘাটন, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতির জন্য ২০১৮ সালে তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

সঞ্জিত কুমার রায় ০৬-০৩-২০০৭ থেকে ২৯-০৯-২০০৮ খ্রী. পর্যন্ত চাঁদপুর জেলার হাজীগঞ্জ সার্কেল হিসেবে কর্মরত ছিলেন।

নিজের পুরস্কার প্রাপ্তি নিয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেন, ‘এ অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এ সফলতার ভাগিদার।’ তিনি আরও বলেন, ‘সকলের ঐকান্তিক চেষ্টায় এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। আমার এ পুরস্কার টাঙ্গাইল বাসীকে উৎসর্গ করলাম।’

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!