• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ অক্টোবর, ২০১৯

এগিয়ে চলছে কচুয়ায় নূরুল আজাদ কলেজের একাডেমিক ভবনের নির্মান কাজ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া প্রতিনিধি ॥
কোন ধরনের সরকারী সহায়তা ছাড়াই প্রয়াত নূরুল আজাদ পুত্র ও অষ্ট্রেলিয়ার সিডনী শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তরুন সমাজসেবক মো. ফয়সাদ আজাদ রুবেলের ব্যক্তিগত প্রচেষ্টায় এগিয়ে চলছে নুরুল আজাদ কলেজের একাডেমিক কলেজের নির্মান কাজ।
জানা গেছে, ওই কলেজের বেগম লোৎফেআরা আজাদ একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর কাজ গত বছরের ৮ আগষ্ট উদ্বোধন করেন, মরহুম নূরুল আজাদের জৈষ্ঠ্য পুত্র মো. ফয়সাল আজাদ রুবেল। কলেজের দক্ষিনপ্রান্তে অবস্থিত ফয়সাল আজাদ রুবেলের মায়ের নামে ভবনটি চালু করায় স্থানীয় শিক্ষানুরাগী,এলাকাবাসী ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ ফয়সাল আজাদ রুবেলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি তার প্রয়াত বাবার মতো এলাকার দু:খী মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে আহ্বান জানিয়েছেন এলাকাবাসী।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সেলিম মিয়া জানান,১৯৯৫ সালে এ কলেজটি যাত্রা শুরু হয়। বর্তমানে এ কলেজে ৪৩০ জন শিক্ষার্থী ও ২৬ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন।তিনি আরো জানান, কলেজটি প্রায় প্রতি বছর এইচএসসিতে শতভাগসহ সন্তোষজনক ফলাফল এলাকাবাসীকে উপহার দিয়ে আসছে। নতুন ভবন নির্মান হলে শিক্ষার পরিবেশ ধরে রেখে সকলের সহযোগিতায় আমরা আরো এক ধাপ এগিয়ে যাবো। এজন্য তিনি সকলের এলাকাবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!