• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ অক্টোবর, ২০১৯

হানারচরের বির্তকিত নেতা হাবু চৈয়ালের কর্মকান্ডে বিভক্ত ইউনিয়ন আ’লীগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব সংবাদদাতাঃ
চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান (হাবু) চৈয়ালের কর্মকান্ডে বিভক্ত ইউনিয়ন আওয়ামী লীগ। তিনি দলীয় নেতাকর্মীদের মধ্য বিভাজন সৃষ্টি কারীর অন্যতম ভূমিকা পালন করছেন।

হানারচরে দলীয় নেতা কর্মীদের কাছে বির্তকিত নেতা হিসাব পরিচিত পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবু সৈয়াল। শুধু বির্তকিত নেতা হিসাবেই নয়, দলে বিভাজন কারী হিসাবেও তৃনমূলের নেতা কর্মীর কাছে রয়েছে নানান অভিযোগ। উপজেলা নির্বাচন থেকে শুরু করে, ইউপি নির্বাচনে ও তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরোধীতা করেছেন বলে আওয়ামীগের ত্যাগী নেতা কর্মীরা জানিয়েছেন। হানারচর ইউনিয়নে হাবু চৈয়াল এখন রাজনীতিক মাঠে বিষাক্ত অভিশাপ। নামপ্রকাশে অনুচ্ছিক হানারচরের একাদিক আওয়ামী লীগ নেতা বলেন, হাবু চৈয়াল ডুয়েল রাজনীতিতে বিশ্বাসী।

আরো পড়ুন :হাজীগঞ্জে বাল্যবিবাহ থেকে রক্ষা পেলো দশম শ্রেণির ছাত্রী

তিনি এখনো প্রকৃত বঙ্গবন্ধুর সৈনিক হতে পারেনি। যদি তিনি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হতেন, তাহলে নিজের স্বার্থের কথা বিবেচনা না করে দলের মঙ্গলের জন্য কাজ করতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানে প্রকৃত আওয়ামী লীগ দিয়ে কমিটি করার ঘোষনা দিয়েছেন। তাই হানারচরে যাচাই বাচাই করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক দিয়ে কমিটি করলে হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ, সুসংগঠিত শক্তিশালী সংগঠন হিসেবে হানারচরে বিচরন করবে। তাই জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিষয়টি দেখার জন্য তাদের আওয়ামী লীগ সমর্থিত নেতাকর্মীরা তাদের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!