• ঢাকা
  • বুধবার, ২৭শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ অক্টোবর, ২০১৯

তাহলে তো বোর্ডই শেষ!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

ক্রীড়া ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, লোকমানের (লোকমান হোসেন ভূঁইয়া) কথা বাদ দিন। আমি তো পারলে আরো ৪০-৫০ জন কাউন্সিলরকে (ক্রিকেট বোর্ড থেকে) বের করে দেই।

বিসিবি সভাপতি বলেন, বিপিএলে ফিক্সিংয়ের কারণে মোহাম্মদ আশরাফুলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। এখন কোনো লোকমানের (বিসিবি পরিচালক) ক্ষেত্রে নেয়া হচ্ছে না? অনেকেই এমন প্রশ্ন করছেন। তারা কি কিছুই জানে না? একজন কাউন্সিলরকে আমরা বাদ দিতে পারি? পাগল না হলে বা পদত্যাগ না করলে?

শনিবার প্রকাশিত একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে পাপন আরও বলেছেন, জিম্বাবুয়েতে মহামান্য রাষ্ট্রপতির মেয়ের জামাই বোর্ডের কম্পানি সেক্রেটারিকে সরিয়ে নিজে সেই জায়গায় বসেছিল। সে জন্য ওরা নিষিদ্ধ হয়। আমি ওই সভায় ছিলাম। এখনকার গঠনতন্ত্র আইসিসি অনুমোদিত।

বিসিবি সভাপতি বলেন, লোকমানের কথা বাদ দিন। আমি তো পারলে আরো ৪০-৫০ জন কাউন্সিলরকে বের করে দিই। কারণ বাজে লোক। আমাকে বুদ্ধিটা দেন না। একজনকে ধরে নিয়ে গেছে, খামোখা তো নেয়নি। দেখতে হবে অভিযোগগুলো ঠিক কি না। ঠিক হলে তখন ব্যবস্থা নেওয়া যায়। এখন ধরে নিলেই বাদ দিয়ে দেব? তাহলে কালকে পাঁচজনকে ধরে নিলে তাদেরও বাদ দিয়ে দেব? তাহলে তো বোর্ডই শেষ!

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!