• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ অক্টোবর, ২০১৯

ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়া সেই আ’লীগ নেতাকে মনতলা উচ্চ বিদ্যালয়ের সভাপতির পদ থেকে অব্যাহতি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
আনন্দ উৎসবের মাধ্যমে চাঁদপুরের ৪১টি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে।

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশে মাদক সেবন করে ফেসবুকে ভাইরাল হওয়া ফরিদগঞ্জের আওয়ামীলীগ নেতা, সাবেক ছাত্রনেতা,  উপজেলাধীন মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি খাজে আহম্মদ মজুমদারকে বিদ্যালয়ের সভাপতির পদ থেকে অপসারণ করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লা।

তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ওই বিদ্যালয়ের সভাপতি পদ থেকে অপসারণ করা হয়। মাউশিবো কুমিল্লার চেয়ারম্যানের আদেশক্রমে বোর্ডের বিদ্যালয় পরিদর্শকের ২৪/১০/২০১৯ তারিখে স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে প্রেরিত ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উক্ত বিদ্যালয়ের বর্তমান এডহক কমিটির সভাপতি জনাব খাজে আহম্মদ মজুমদারের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগের বিষয়টি তদন্তে প্রমাণিত হওয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের স্মারক নং-৩৭.০০.০০০০.০৭৩.৪১.১৩৬.১৭-৩৮৫ তারিখ ২/১০/২০১৯-এর আলোকে বোর্ডের স্মারক নং-কমিটি/৯৮/চাঁদ/৮১ তারিখ ১০/১০/২০১৯ মাধ্যমে ৭ দিনের সময় দিয়ে কারণ দর্শানোর নোটিস প্রদান করা হলে তার পক্ষ হতে কোনো জবাব না পাওয়ায় উক্ত অপরাধের দায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লা (বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিংবডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা ২০০৯-এর প্রবিধান ১১.৩২.ও ৩৮ অনুযায়ী জনাব খাজে আহম্মদ মজুমদারকে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের কমিটির সভাপতির পদ হতে অপসারণ করা হলো।

উল্লেখ্য, এই খাজে আহম্মদ মজুমদারের ইয়াবা সেবনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু দিন আগে ভাইরাল হয়। ছবি ও ভিডিসহ ফোকাস মোহনা.কম তখন একটি প্রতিবেদন প্রকাশ করে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!