• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৯ অক্টোবর, ২০১৯

দুর্নীতিই উন্নয়নকে বাঁধা গ্রস্থ করছে:পরিকল্পনা সচিব মোঃ নুরুল আমিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ, শনিবার, ১৯ অক্টোবর॥

শনিবার সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলার জনপ্রতিনিধিবৃন্দ ও সরকারি কর্মকর্তা এবং সাংবাদিকদের সাথে এসডিজি ও উন্নয়ন কর্মকান্ড সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সরকারের পরিকল্পনা বিভাগের সচিব মোঃ নুরুল আমিন বলেন, সরকার দেশকে এগিয়ে নিতে নানা ধরনের উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে। কিন্তু দুর্নীতি সরকারের সকল উন্নয়নকে বাঁধাগ্রস্থ ও প্রশ্নবিদ্ধ করছে।

তিনি বলেন, এসডিজি অর্জন করতে হলে আমাদের আরো এগিয়ে যেতে হবে। প্রতিটি সেক্টরে থাকা সকল অনিয়ম দুর্নীতি বন্ধ করতে হবে।

মাদক নিয়ে তিনি বলেন, মাদকের ভয়বহতা, আমাদের গ্রাস করছে। মাদকের কারণে সমাজে অস্থিরতা বিরাজ করছে। পিতা পুত্রকে, পুত্র মাতাকে এমনকি পুরো পরিবারকে শেষ করে দিচ্ছে। তাই এসব বিষয়ে জনপ্রতিনিধিদের আরো বেশি সচেতন হতে হবে। মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে এদের থেকে সমাজকে রক্ষা করতে হবে। কারণ এরা কখনো সমাজের মঙ্গল করতে পারে না।

ইউএনও মোঃ আলী আফরোজের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব নাসরিন আক্তার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, সংরক্ষিত আসনের ভাইসচেয়ারম্যান মাজেদা বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মমতা আফরিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাংগীর আলম , উপজেলা প্রকৌশলী ড. মোহাম্মদ জিয়াউল ইসলাম মজুমদার, ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ, আলমগীর হোসেন এবং সাংবাদিকদের মধ্যে মামুনুর রশিদ পাঠান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!