• ঢাকা
  • বুধবার, ২৭শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ অক্টোবর, ২০১৯

ফরিদগঞ্জে আবারো দুই পরিবারের ১০জনকে অচেতন করে সর্বস্ব লুট

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

ফরিদগঞ্জ, ১৭ অক্টোবর, বৃহস্পতিবার:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দুই পরিবারের লোকজনকে রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে বা স্প্রে করে সকলকে অচেতন করে ঘরের সর্বস্ব লুটে নিয়েছে র্দুবৃত্তরা। এই ঘটনায় দুইটি পরিবারের ১০জন সদস্য অচেতন অবস্থায় রয়েছেন। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বুধবার রাতে উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ঘড়িহানা গ্রামে ঘটে।
জানা গেছে, ঘড়িহানা গ্রামের কাজী বাড়ির মুকবুল মিয়া ও পাশ্ববর্তী বাগার বাড়ির তৈয়ব আলীর ঘরের সকলে বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে সকালে আশেপাশের লোকজন তাদেরকে ঘুম থেকে না উঠায় সন্দেহ হলে ঘরে গিয়ে দেখেন সকলে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। এসময় ঘরের আলমিরাসহ সবকিছু এলোমেলো ছিল। ধারনা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই পরিবারের ঘরের থেকে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ সকল কিছু লুট করে নিয়ে গেছে। স্থানীয়রা জানায়, উভয় পরিবারের সদস্য প্রবাসে থাকে। অচেতন অবস্থায় থাকা দুই পরিবারের সদস্যরা হলেন, শাজাহান কাজী(৫০), রানী বেগম(৪০), সাহানাজ(২৫), সুমাইয়া(৭), মানিক মিজি(৩৫), রুমা বেগম(২০), আলমগীর (২৭),মিনু(৪৩), আকলিমা(২৫)। বর্তমানে তারা স্থানীয় একজন চিকিৎসকের তত্ত্ববধানে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন মিয়া ও ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, দুর্বৃত্তরা উভয় ঘরে সিঁদ কেটে ও ভেনটিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করেছে মনে হয়। এছাড়া ওই পরিবারের সদস্যদের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয় বা নেশা জাতীয় স্প্রে ব্যবহার করে সকলকে অচেতন করে এবং নগদ অর্থ , স্বর্ণালংকারসহ মালামাল নিয়ে যায়।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ঘটনা শুনে আমি ঘটনাস্থলে গিয়েছি। অনুসন্ধান চলছে। ইতিপূর্বে এই ধরনের একটি ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছি। আশা করছি এই ঘটনাটির রহস্যও বের হয়ে আসবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!