• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ অক্টোবর, ২০১৯

চাঁদপুরে ৯৭৬ বোতল ফেন্সিডিলসহ আটক ৪জনের পরিচয় মিলেছে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কুমিল্লা, ১৭ অক্টোবর, বৃহস্পতিবার:

চাঁদপুর-শরীয়তপুর রূটের হরিণা ফেরিঘাট এলাকা থেকে ৯৭৬ বোতল ফেন্সিডিলসহ আটক মাদককারবারি ৪ নারী পুরুষের পরিচয় মিলেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে র‌্যাব-১১ কুমিল্লা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয় র‌্যাব তাদের ধারাবাহিক কাজের অংশ হিসেবে বুধবার (১৬ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সিডিল ভর্তি একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেট কার মেহেরপুর হতে চাঁদপুর হরিণা নৌ ফেরীঘাট হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি প্রণব কুমার এর নেতৃত্বে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানাধীন চাঁদপুর-দাউদকান্দি পাকা সড়কের মতলব সেতুর টোল প্লাজার সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে।

উক্ত চেকপোষ্টের দিকে একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেট কার দ্রুত গতিতে আসতে দেখে র‌্যাব সদস্যগণ থামার জন্য সংকেত দিলে গাড়ি দুইটি র‌্যাবের চেকপোষ্ট উপেক্ষা করে দ্রুত গতিতে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যগণ গাড়ি ২টিকে আটক করতে সক্ষম হন। এসময়ে ৯৭৬ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল ফোন সহ ৪জন নারী ও পুরুষকে আটক করেন।

আটকরা হলেন-মেহেরপুর জেলার মুজিব নগর থানার শিবপুর গ্রামের মৃত খোদাবক্স এর ছেলে মো. আমজাদ হোসেন (৪৯), মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার টেংগারচর এলাকার মো. ফজলুর রহমানের ছেলে মো. শামীম (৩০), বরিশাল জেলার উজিপুর থানার ভরসাকাঠি এলাকার মো. হাবিবুর রহমানের কন্যা মোসাম্মৎ মৌসুমী আক্তার ও টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার শুকতা গ্রামের মো. আব্দুল কাদেরের কন্যা মোসাম্মৎ শিউলি আক্তার (২০)। একই সময় তাদের সাথে থাকা একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস আটক করা হয়।

আটকদের সাথে র‌্যাব কথা বলে প্রাথমিকভাবে জানতে পারেন, তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে অত্র এলাকা হতে অবৈধভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহন করে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। অতাদের বর্ণিত ঘটনার তারিখ ও সময়ে জব্দকৃত মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রাখার কথা স্বীকার করে। তারা আরো স্বীকার করে জব্দকৃত মোবাইল ফোন ব্যবহার করে তারা মাদক ব্যবসার বিষয়ে যোগাযোগ করতেন।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চাঁদপুরের মতলব থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন পক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!