• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ অক্টোবর, ২০১৯

বড়কুল পশ্চিম ইউপির ৯নং ওয়ার্ড উপ-নির্বাচনে জহির মোল্লা বিপুল ভোটে নির্বাচিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মহিউদ্দিন আল আজাদ:
হাজীগঞ্জের ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য উপ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন মো. জহির মোল্লা। ১৪ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।
নির্বাচন চলাকালীন সময়ে জাল ভোট দেওয়ার চেষ্টা কালে ২জনকে র‌্যাব ও পুলিশ দুই জনকে আটক করে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার টাকা জরিমানা করে। ওই ইউনিয়নের প্রতাপুর গ্রামের মো. আব্দুল কাইয়ুমের ছেলে শাহেদ (১৬) কে ২ হাজার এবং ৮নং ওয়ার্ড নাটেহরা গ্রামের মাঈনুদ্দিন (২৭) কে ৩ হাজার টাকা জরিমানা করে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল ইসলাম চৌধুরী।
নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারীর দায়িত্ব পালন করেন র‌্যাব-১১ এর এএসপি প্রণব রায়, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুর রশিদ, ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন গাজী প্রমুখ।
নির্বাচনে ফুটবল প্রতীকে ৬৫৩ পেয়ে ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন মো. জহির মোল্লা। তার প্রতিদ্বন্দ্বী মো. শাহজাহান ৩২৬ ভোট পেয়েছেন। এ নির্বাচনে মোট ১২০২ ভোটের মধ্যে ৯৯১ ভোট গ্রহণ করা হয়েছে। এর মধ্যে ১২টি ভোট বিনষ্ট হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!