• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১১ অক্টোবর, ২০১৯

তথাকথিত কমিটি নিয়ে ফরিদগঞ্জ যুবলীগ সম্পর্কে আওয়ামী লীগের বিবৃতি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

প্রেস বিজ্ঞপ্তি:

আমরা লক্ষ্য করেছি যে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় পত্রিকায়, একটি গোষ্ঠি ফরিদগঞ্জ উপজেলা যুব লীগের নতুন কমিটি অনুমোদন হয়েছে বলে প্রচার করছে।

তাঁদের ঘোষিত কমিটিতে জনৈক মো: আবু সুফিয়ান শাহিনকে আহবায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে বলে প্রচার চালাচ্ছে। কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয় হলো এই যে, এই আবু সুফিয়ান বা তার পরিবার আদৌ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলো বলে আমাদের জানা নাই।

বরং তার বাবা আবুল হোসেন ওয়ার্ড বিএনপির সভাপতি ও বিএনপি সমর্থীত কমিশনার ছিলেন। তার ছোট ভাই সুমন আহম্মেদ বর্তমানে ফরিদগঞ্জ পৌরসভা ছাত্র দলের সভাপতি পদে প্রার্থী হওয়ার প্রচারণা চালাচ্ছে। তার পরিবারটি সম্পূর্ণ স্বাধীনতা বিরোধী এবং গত ২০১৪ সালে সরকার বিরোধী আন্দোলনের নামে জালাও-পোড়াও এবং আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ সহযোগী।

চলমান একটি সচল কমিটি থাকা এবং তাদের সম্মলনের তারিখ ঘোষণা হওয়ার পরেও তাকথিত এই কমিটির নাম প্রচার করায়, বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। পাশা পাশি এই সকল কর্মকান্ডে যারা লিপ্ত আছে তাদেরকে ধিক্কার জানাই । এসকল গুজবে কান না দিতে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের অনুরোধ করা গেল ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!