• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ অক্টোবর, ২০১৯

হাইমচরে ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তোলপাড়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাইমচর প্রতিনিধি:

চাঁদপুরের হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজীর বিরুদ্ধে গৃহবধূকে শ্লীলতাহানি করার গুরুতর অভিযোগ উঠেছে। গত শনিবার ওই ইউনিয়নের বাজাপ্তী গুচ্ছগ্রামে জেলে আল-আমিনের বসতঘরে এই ঘটনাটি ঘটে। এ নিয়ে ওই এলাকায় ব্যাপক আলোচনা ও গুঞ্জন ছড়িয়ে পড়ে।

ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজী বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী।

খোঁজ নিয়ে জানাগেছে, গত শনিবার দুপুরে বাজাপ্তী গুচ্ছগ্রামে জেলে আল-আমিনের ঘরে ঢুকে সুকৌশলে টাকার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন ইউপি সদস্য লম্পট দেলোয়ার হোসেন গাজী।

শ্লীলতাহানীর শিকার হওয়া গৃহবধূর স্বজনরা জানায়, ঘটনার দিন দুপুরে তার স্বামী আল-আমিন নদীতে মাছ ধরতে গেলে সেই সুযোগে ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজী ঘরে প্রবেশ করে। এসময় গৃহবধূ তার সন্তানকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় দেলোয়ার হোসেন গাজী টাকার লোভ দেখিয়ে তাকে একটু সময় দেওয়ার জন্য অনুরোধ জানায়। লম্পট দেলোয়ার হোসেনের কথা না শোনায় সে জোরপূর্বক শ্লীলতাহানী করার চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে লম্পট ঘর থেকে পালিয়ে যাওয়ার পর খবর শুনে আল-আমিন বাড়ীতে আসলে গৃহবধূ পুরো ঘটনার ব্যাখ্যা দেয়।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে লম্পট ধর্ষণকারীর বিচারের দাবিতে সবাই সোচ্চার হয়ে ওঠে। শুধু তাই নয় লম্পট দেলোয়ার হোসেন এই গ্রামে অবস্থান করে বেশ কিছু কিশোরী ও নারীকে জোরপূর্বক ধর্ষণ করেছে। যারা তাঁর কথা শুনেনা তাদেরকেই গুচ্ছ গ্রাম থেকে বের করে দিয়েছে। এছাড়া লম্পট দেলোয়ার হোসেন গুচ্ছগ্রামে অবস্থান করে মাদক বিক্রি করে আসছিল। নারী নির্যাতন মাদক বিক্রি ছাড়াও সকল অপকর্মের হোতা ছিলেন ইউপি সদস্য দেলোয়ার হোসেন। ঘটনার পর থেকেই লম্পট দেলোয়ার হোসেন এলাকা ছেড়ে ঘা ডাকা দিয়েছে।

ঘটনাটি সমাধানের জন্য ও শ্লীলতাহানির শিকার হওয়া গৃহবধূ যাতে কাউকে না বলে আর প্রতিবাদ না করে সেজন্য লম্পট এর পক্ষে বেশ কিছু দালাল চক্র সক্রিয় হয়ে উঠেছে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজী মুঠোফোনে বেশ কয়েকবার ফোন করেও তাকে পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবু গাজী জানান , ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজী যদি অভিযুক্ত হয়ে থাকে, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। তবে বিষয়টি দুঃখজনক তা কারো জন্য কাম্য নয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!