• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ অক্টোবর, ২০১৯

বঙ্গবন্ধুর স্বপ্নানুযায়ী এদেশকে অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ হিসেবে গড়ে তোলা হবে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশকে অসম্প্রদায়িক দেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছেন। তারই স্বপ্নানুযায়ী অসম্প্রদায়িক সম্প্রতির দেশ হিসেবে গড়ে তুলতে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের এ বৃহত্তম উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানিয়েছেন। আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের সকলকে শারদীয় শুভেচ্ছা জানাই। ধর্ম যার যার উৎসব সবার। এই সম্প্রতি বজায় রেখে আমরা সকলে মিলে কচুয়ার উন্নয়নে কাজ করে যাব। তিনি সোমবার বিকেলে কচুয়া উপজেলার সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক কার্যালয়ে সামনে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের আহ্বায়ক বটু কৃষ্ণ বসুর সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ঘোপের পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ফনি ভূষণ মজুমদার তাপু, সাধারণ সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণ ধন দে, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উ-পকমিটির সহ-সম্পাদক ইমাম হোসেন মজুমদার মেহেদী প্রমূখ। এসময় সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিন্নত আলী তালুকদার, সাচার বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী সেলিম কবীর, সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের যুগ্ম আহ্বায়ক সমীর ঘোষ, সাবেক কোষাধ্যক্ষ গণেশ চন্দ্র ধর, সাবেক সাধারণ সম্পাদক নিখিল চন্দ্র দাসসহ হিন্দু সম্প্রদায়ের কয়েক শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বুধুন্ডা গ্রামে নতুন ঘর নির্মান পরিদর্শন, সাচার ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয় উদ্বোধন, কড়ইশ সার্বজনীন দূর্গা উৎসব, সাচার দাস বাড়ী, সাচার পোদ্দার বাড়ী ও বায়েক সার্বজনীন দূর্গা মন্দির এলাকা পরিদর্শন করেন এবং পূজার সার্বিক বিষয়ে খোজ খবর নেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!