• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ অক্টোবর, ২০১৯

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবেন বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিবিন তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলায় চাঁদপুরের সব উপজেলাই অংশ গ্রহন করেছে। যারা ফাইনালে খেলেছে, তারাই জয়ী হয়েছে। আমি এই খেলায় উপস্থিত থাকতে পেরে অত্যান্ত আনন্দিত। সমতা রেখে উভয় দল জিতেছে। বঙ্গবন্ধুতে ছেলেরা আর বঙ্গমাতায় মেয়েরা চ্যাম্পিয়ন হয়েছে। আমি আশা করি রাখি এখান থেকেই জাতীয় মানের খেলোয়াড় আমরা পাবো। কারন তোমাদের মধ্যে খেলোয়াড় সুলভ আচরন লক্ষ করা গেছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা যাদের নামে এই টুর্নামেন্ট, অবশ্যই তাদের সম্পর্কে তোমাদের জানতে হবে। জাতির পিতা এই দেশের অগ্রগতির জন্য সবকিছু করেছেন। আর তাঁকে জিনি সহযোগিতা করেছেন, তিনি হচ্ছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব। এই দুই মহান ব্যাক্তিকে স্মরন রেখে এগিয়ে যেতে হবে। তাঁরা দেশের কল্যাণ ও ভালোবাসা রেখে এগিয়ে নিয়েছেন। তাই তোমাদেরকে তাঁদের আদর্শকে ধারন করে সুনাগরিক হয়ে এগিয়ে যেতে হবে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যান বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলাতান, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় চাঁদপুর সদর উপজেলাকে ট্রাইব্রেকারে ৫-৬ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর পৌরসভা দল। অন্যদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় চাঁদপুর পৌরসভা দলকে ৩-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর সদর উপজেলা পরিষদ দল। খেলা শেষ উভয় দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!