• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ অক্টোবর, ২০১৯

জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে অভিভাবকদের সাথে মতবিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১অক্টোবর (মঙ্গলবার) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আপনাদের একটি মেসেজ দিচ্ছি যারা নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হবে শুধু তাদেরই ফরম পূরন করা হবে। নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে যারা উত্তীর্ণ হবে তাদেরকেই ফরম পূরণের জন্য নির্বাচিত করা হবে। তাই সামনে নির্বাচনী পরীক্ষা কোন ভাবেই ফেল করা যাবেনা। এ ব্যাপারে আপনারা অভিভাবকরা শিক্ষার্থীদের পড়াশুনা বিষয়ে বাড়িতে মনিটরিং করতে হবে। শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটানোর জন্য পুষ্টিকর খাবারের ব্যবস্থা করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো: আবুল হাশেম রুশদী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ও কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী, ম্যানেজিং কমিটির সদস্য ও সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান , ম্যানেজিং কমিটির সদস্য ও সিনিয়র সহকারি শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার , ইংরেজী শিক্ষক মো: ফজলুল করিম খান, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক মো: মশিউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিক মো:দিদার হোসেন মিজি, বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আউয়াল খান, অভিভাবক মুক্তা বেগম, অভিভাবক হাফছা আক্তার, অভিভাবক সেলিনা বেগম, অভিভাবক স্বপ্না মজুমদার, অভিভাবক রিনা বেগম, অভিভাবক রুনা বেগম, অভিভাবক নুরজাহান, অভিভাবক সেফালী বেগমসহ অন্যান্য অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!