• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০১৯

শাহরাস্তিতে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচী ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তিতে বাংলাদেশ সরকারের মাণনীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বিকেল ৪টায় শাহরাস্তিতে উপজেলা ছাত্রলীগের আয়োজনে মেহের ডিগ্রী কলেজ মিলনায়তনে এ বৃক্ষরোপণ কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে ও ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মুরাদ হোসেনের সঞ্চালণায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী শাহ্রাস্তি-হাজীগঞ্জের গণ মানুষের নেতা মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি। তিনি তার বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্রলীগ কে আরো সু-সংগঠিত করতে হবে এবং এ দেশের নেতৃত্ব দিবে।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে সকলে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্ল্যাহ চৌধুরী, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ও পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, মেহের ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম. আনোয়ার, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ মাহফুজুল কবীর, এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!