• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে এগিয়ে যাচ্ছে: বিচারপতি সৌমেন্দ্র সরকার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সৌমেন্দ্র সরকার বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে এগিয়ে যাচ্ছে। দেশের সকল জেলায় বর্তমানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে বলে আমার বিশ^াস। সকল জেলার চাইতে মনে হচেছ,চাঁদপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি অনেক ভাল। এখানে সকল ধর্মের মানুষ একত্রেই চলাচল করা অনেক ভাল লাগছে। শারদীয় দুর্গাৎসব চলাবস্থায় আপনারা সহযোগিতা করার আহবান জানাই সকলের প্রতি। আমরা যে যার ধর্ম পালন করিনা কেন,আমাদের সুস্টি কর্তা ও সৃস্টি কিন্ত একজনই। চাঁদপুরের মানুষও অনেক পরিচ্ছন্ন এবং লেকটিও খুবই সুন্দর। এখানে যারা আছেন তারা যাতে করে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখেন সেই প্রত্যাশা করছি।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর শহরের মিশন রোড শ্রী রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশন পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কয়েকদিন পরেই আমাদের শারদীয় দুর্গাৎসব। আশা করছি এই উৎসবে সকলেই সহযোগিতা করবেন। ধর্ম যার যার উৎসব সবার। আমি ব্যাক্তিগত সফরে এসেছি। এটি কোন সরকারি সফর নয়। চাঁদপুরের ইলিশ অনেক সুস্বাদু। বহুদিন পূর্বে চাঁদপুরে একবার ইলিশ খেয়েছি। ইলিশের সেই স্বাদ আমার এখনো মনে পড়ে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন, শ্রীরামকৃষ্ণ আশ্রমের মহারাজ স্বামী স্থিরাত্মানন্দ, আশ্রমের সহ-সভাপতি দেবেস চন্দ্র সাহা দেবু, গুয়াখোলা কালি মন্দিরের সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনার উপদেষ্টা ও আলোকিত বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মোহাম¥দ শওকত আলী ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক মিজান লিটন।

এরআগে তিনি সকালে লঞ্চযোগে স্বপরিবারে চাঁদপুরে আসেন। এরপরে জেলার শাহরাস্তি উপজেলার ঐতিহাসিক শ্রী শ্রী মেহের কালি বাড়ি মন্দির পরিদর্শন করেন। এ সময় শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তারসহ মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!