• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০১৯

কাল কচুয়ায় দুই দিনের সফরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি আসছেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কাল সোমবার চাঁদপুরের কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি দুইদিনের সফরে কচুয়ায় আসছেন।  তিনি সকাল ১০টায় উপজেলা পালাখাল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক পুরিস্কার বিতরনী অনুষ্ঠান, বিকাল ৩টায় কচুয়া উপজেলা কেআইডিপি সংস্থার রাস্তা বনায়ন কর্মসূচীর উপকার ভোগীদের মধ্যে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

দ্বিতীয় দিন মঙ্গলবার সকালে ১০টায় উপজেলা তেতৈয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, সকাল ১১ টা কচুয়া উপজেলা চাঁদপুর পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর ছাত্র-ছাত্রীদের বিদায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল চাঁদপুর জেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয় উদ্বোধনীয় অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদান করবেন।

এসকল অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের কে উপস্থিত থাকার জন্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী ও কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ রাজু আহমেদ রাজু বিশেষ ভাবে দাওয়াত করলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!