• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০১৯

কচুয়ার কাদলা ইউনিয়নে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মহদ্দিরবাগ গ্রামে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন সরকার মোহনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের পরিচালনায় ১ম অধিবেশনের সম্মেলন উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, বিষেশ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, উপদেষ্টা সদস্য সাংবাদিক আলমগীর তালুকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূইঁয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মানউদ্দিন মজুমদার মানিক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শাহজালাল প্রধান জালাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা শ্রমিক লীগের সি.সহ-সভাপতি মোঃ মুক্তার খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সফিকুল রহমান পাঠান স্বপন প্রমুখ। এসময় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের ২য় পর্বে সভাপতি ও সাধারন সম্পাদক পদে ভোটারের মাধ্যমে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মো, মজিবুর রহমান (৫৬) পেয়ে সভাপতি, মো মফিজুর রহমান (৫২) ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে নির্বাচিত হিসেবে নির্বাচিত হন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!